উপজেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর উপজেলা প্রতিনিধি: আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর (চাঁদপুর) : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। দীর্ঘ প্রতিক্ষিত মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষনার পর থেকে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

দীর্ঘদিন কমিটি না হওয়ায় বাংলাদেশ আ’লীগের নেতৃবৃন্দের সমন্বয়ে গঠিত চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের দায়িত্বপ্রাপ্ত প্রধান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সেলিম এমপি ও সমন্বয়ক আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল আলম হানিফ এমপির নির্দেশে ১লা ডিসেম্বর মঙ্গলবার চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল মেয়াদোত্তীর্ণ মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত করেন ও সম্মেলন অনুষ্ঠানের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা করেন।

দলকে সুসংগঠিত করতে আহবায়ক কমিটি দেওয়া হয়েছে বলে চাঁদপুর জেলা আওয়ামীলীগ সুত্রে জানা গেছে। নব উদ্যেমে দল, পরিচালনা করার জন্য মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হয়েছে বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর আলম। এতে যুগ্ম আহবায়ক করা হয়েছে ৩ জনকে। তাঁরা হচ্ছেন- যথাক্রমে জাহাঙ্গীর আলম মাষ্টার, আলাউদ্দিন সরকার ও মোখলেসুর রহমান মাষ্টার। ৪ জন সহ ২১ জনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।