উত্তরায় আসবাবপত্র ভর্তি পিকআপের মধ্যে ফেনসিডিল,আটক ২

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরায় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ধৃতরা হলেন আন্তজেলা মাদক কারবারি চক্রের সদস্য মো. মিঠুন (২৫) ও মো. আসারুল (২৬)। এসময় তাদের কাছে থাকা পিকআপটি তল্লাশি করে ১১৫৬ বোতল ফেনসিডিল, নগদ ১,০৪০ টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা সহ মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

বুধবার সকালে উত্তরা পশ্চিম থানাধীন আব্দুল্লাহপুর মাছ বাজারের সামনের রাস্তায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।র‍্যাব ১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সক্রিয় সদস্য। তারা চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত এলাকা রহনপুর দিয়ে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ফেনসিডিল নিয়ে আসে। পরবর্তীতে ফেনসিডিলের চালানগুলো ট্রাক/পিকআপে করে রাজধানী ঢাকাসহ সারা দেশে মাদক কারবারিদের নিকট সরবরাহ করে থাকে। ফেনসিডিলের চালানটি তারা পুরানো আসবাবপত্রভর্তি পিকআপের মধ্যে বিশেষ কৌশলে রাজধানী ঢাকায় নিয়ে আসছিল।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান।