ঈদুল আজহাকে সামনে রেখে বাগেরহাট জেলা পুলিশের সচেতনতামূলক প্রচারাভিযান শুরু

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট জেলা প্রতিনিধি:  পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে চলমান করোনা মহামারী পরিস্থিতিতে কোরবানির পশুর হাট সহ সর্বত্র স্বাস্থ্য বিধি অনুসরণ করা, আইন শৃঙ্খলা ও পরিচ্ছন্নতা রক্ষায় দুই দিনব্যাপী বিশেষ সচেতনতামূলক প্রচারাভিযান শুরু করেছে বাগেরহাট জেলা পুলিশ।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বুধবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে এ বিশেষ প্রচারাভিযান উদ্বোধন করেন। পরে তিনি নিজ কার্যালয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে এক প্রেস ব্রিফিং এ মিলিত হয়ে এই কার্যক্রমের লক্ষ্য ও উদ্দেশ্য বর্ণনা করেন। এ সময় বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন,

জেলা যুব মহিলা লীগ আহ্বায়ক অ্যাড. লুনা সিদ্দিকী, বাগেরহাট ফাউণ্ডেশনের সাধারণ সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, বাগেরহাট প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শেখ আজমল হোসেনসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বাগেরহাট জেলা পুলিশের একটি সুসজ্জিত পিক আপ বহর মোটর সাইকেল শোভাযাত্রাসহ বাগেরহাট শহর ও সদর উপজেলার বিভিন্ন এলাকা ও পশুর হাট এলাকা প্রদক্ষিণ করে সচেতনতামূলক মাইকিং করে।