ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দিনাজপুর জেলা প্রতিনিধি নয়নঃ র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল তারিখ গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন ০৮ নং শংকরপুর ইউনিয়নের দামোদরপুর (ঠাকুরাইন বাজার) ধৃত আসামী মোঃ শরীফুল ইসলাম এর চা দোকানের সামনের কাচা রাস্তার উপর হইতে অভিযান পরিচালনা করে ১০৭ (একশত সাত) টি মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইনজেকশন, ৪৭(সাতচল্লিশ) টি ইয়াবা ট্যাবলেট, ও ৮৫ (পঁচাশি) টি ইয়াবা সদৃশ্য ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক করেছে।

আটক কৃত আসামী মোঃ শরীফুল ইসলাম (৩৬), পিতা-মোঃ সাইদুর রহমান, সাং-দামোদরপুর (ঠাকুরানইন বাজার), থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর ।

র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এএসপি সিদ্দিক আহমদ জানান , প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামী স্বীকার করে সে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং দিনাজপুর-সীমান্তবর্তী এলাকা হতে সে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত। র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।