ইসরাফিল আলম এমপি’র মাতার ইন্তেকাল

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম এর মাতা এসেদা রহমান ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

রবিবার রাত আড়াইটায় (প্রথম প্রহর) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রবিবার বাদ যোহর নিজ বাসভবন নওগাঁর রাণীনগর উপজেলার ঝিনা গ্রামে নামাযে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। পারিবারিক সুত্রে জানা গেছে, এমপি মাতা এসেদা রহমান দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত কারনে নানা সমস্যায় ভূগছিলেন।

ক’দিন আগে কিডনিরোগ, ডায়াবেটিকস ও নিউমুনিয়া রোগে আক্রান্ত হলে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় রবিবার প্রথম প্রহর (রাত অনুমান আড়াইটায়) শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। রবিবার দুপুরে বাদ যোহর নামাযে যানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। নামাযে জানাজায় নওগাঁ ডিআইও-১ মোবারক হোসেন, রাণীনগর-আত্রাই উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ওসি এবং দলীয় ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এবং জেলা পর্যায় থেকে রাজনৈতিক নেতৃবৃন্দ অংশ নেয়।

এসেদা রহমান ঝিনা গ্রামের মৃত্যু আজিজুর রহমানের স্ত্রী ও এমপি ইসরাফিল আলম এর মাতা। মৃত্যুকালে তিনি এক ছেলে চার মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহি রেখে যান। তার মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে আত্মার মাগফেরাত কামনা করেছেন।