এবার খলনায়িকা হচ্ছেন মাহিয়া মাহি

বড়পর্দায় দেখা যাবে নতুন রসায়ন। প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন দুই চিত্রতারকা ইমন ও মাহি। এ দুজনকে এক করে ‘ব্লাড’ নামে নতুন ছবি করতে যাচ্ছেন ‘ক্যাপ্টেন খান’ ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন।

রবিবার (১ মার্চ) সন্ধ্যায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে ‘ব্লাড’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে চিত্রনায়ক ইমন বলেন, মাহির সঙ্গে ভালো ছবি করার পণ করেছি। শুধু আমরা দুজন না, চলচ্চিত্রে সবাইকে এভাবে ভালো কাজের পণ করতে হবে। রাজ্জাক, ফারুক সাহেবদের পিছনে প্রযোজকরা ঘুরতেন।

তিনি বলেন, সিনেমার অবস্থা এতো খারাপ যে, এখন নায়ক হয়েই প্রযোজকদের ছবি করার জন্য আনতে হচ্ছে। আমি আশাবাদী মানুষ। সিনেমা হল কমতে কমতে একশো’র নিচে এসেছে। হল সংখ্যা একেবারে জিরোতে এলেও আমি ছবি করে যাবো। মহরত অনুষ্ঠানে ইমন ছাড়াও উপস্থিত ছিলেন মাহিয়া মাহি।

এ অভিনেত্রী সাংবাদিকদের বলেন, “অনেকদিন ধরেই পরিকল্পনা চলছিল। তিনি (ওয়াজেদ আলী সুমন) যখন ‘রক্ত’ সিনেমাটি বানালেন তখন আমি বলেছিলাম পরবর্তীতে আপনার অ্যাকশন চলচ্চিত্রে কাজ করতে চাই। তিনি সেই কথা রেখেছেন। এটি পুরোটাই লেডি অ্যাকশন সিনেমা। দুই বোনের গল্পই তুলে আনা হয়েছে সিনেমায়।”

সহশিল্পী হিসেবে ইমনকে ‘হেল্পফুল’ বলে অভিহিত করে মাহি বললেন, “ইমনকে খুবই মিশুক ছেলে। যখন কাজ করবো তখন কো-অ্যাক্টরের হেল্পফুল হওয়াটা খুব গুরুত্বপূর্ণ। আশা করছি কাজটি অনেক ভালো হবে।”

শিগগিরই ছবিটির দৃশ্যধারণ শুরু হবে বলে জানান ছবির পরিচালক।