ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদে তেতুলিয়ায় মানববন্ধন

আহসান হাবিব, তেতুলিয়া প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর উপর রাতের আধারে সরকারি বাসভবনে বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড‘র আয়োজনে চৌরাস্তা বাজারের তেতুল তলায় দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপজেলা সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মাহবুবুর রহমান,

ডেপুটি কমান্ডার বশির আলম, যুদ্ধকালীন কমান্ডার আইয়ুব আলী, জেলা সাবেক কমান্ডার আবুল কালাম আজাদ, হাসান আলী মিয়া, সন্তান কমান্ডের খন্দকার সামসুজ্জোহা নিয়াজিদ, আতাউর রহমান মানিক, মাসুদ পারভেজ প্রমূখ।

এসময় বক্তারা বলেন, এক মুক্তিযোদ্ধা সন্তান যখন অন্যায় অবিচার জবর দখলকারীদের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠে ছিল ঠিক তখনই কতিপয় দুস্কৃতিকারী স্বার্থের ব্যাঘাত ঘটায় কাপুরুষের মতো রাতের আধারে সরকারি বাসভবনে ঢুকে উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম এবং সেই সাথে তার পিতা বীরমুক্তিযোদ্ধা ওমর আলীর হামলা করা হয়।

প্রকৃত দোষী ও তাদের মদদ দাতাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি পেশ করেন।