আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আজ

বাবুল আহমেদ, সাভার উপজেলা প্রতিনিধি চ্যানেল এস সাভারের আশুলিয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনায় পালিত হলো যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী। আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ কার্যালয়ে আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে এবং আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন সহ বৃক্ষ রোপণের মধ্য দিয়ে দিনব্যাপী এই কর্মসূচি পালিত হয়।এরপরে যুবলীগের প্রতিষ্ঠাতা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ শেখ ফজলুল হক মনির স্মরণে তার আত্মজীবনী নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। পরে কেক কেটে এবং বিশেষ দোয়া মুনাজাত করা হয়।

অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূইয়া।প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা যুবলীগের সভাপতি মোঃ শফিউল আযম বারকু এবং সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান।

এছাড়া ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকারের নিজ অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে উন্নতমানের হুইল চেয়ার ও আর্থিক সহায়তা প্রদানসহ দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন।