আশুলিয়া থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শিকদারকে বহিস্কার

মৃদুল ধর ভাবন, আশুলয়িা প্রতনিধি: নানা অপরাধের অভিযোগে ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকায় সাভারের আশুলিয়া থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শিকদারকে (৩৬) বহিস্কার করা হয়েছে।

শনিবার সকালে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ উদ্দিন ও সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে বলে নিশিচত করেছেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল্লাহ মুন্সী।

এলাকাবাসী বলছে,আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ পেয়ে সাইফুল ইসলাম শিকদার বিভিন্ন স্থানে চাঁদাবাজিসহ নানা অপরাধ ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে পড়েন। এছাড়া প্রকাশ্যে ইয়াবা ও মাদক সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে এমন নানা অভিযোগে আজ তাকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে।

সংগঠন থেকে তাকে বহিস্কার করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করে আরো বলেছেন সাইফুল ইসলাম শিকদারের নানা অপরাধের কর্মকান্ডে তারা অসহায় হয়ে পড়েছিলেন। যোগাযোগ করা হলে স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল ইসলাম শিকদার বলেন,আমি নিজেই সংগঠনের পদ থেকে অব্যাহতি চেয়েছিলাম তাই আমাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এবিষয়ে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল্লাহ মুন্সী বলেন,স্বেচ্ছাসেবক লীগের কোন নেতাকর্মী সংগঠন বিরোধী কর্মকান্ড করলে কাউকে ছাড় দেওয়া হবে না। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বহিস্কৃত স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল ইসলাম শিকদার আশুলিয়ার ভাদাইল এলাকার জামাল শিকদারের ছেলে।