আশুলিয়ায় বিপুল পরিমান হেরোইনসহ আটক ২

বাবুল আহমেদ, সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় বিপুল পরিমানের হেরোইন ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আশুলিয়া থানাপুলিশ। এ সময় তাদের নিকট তল্লাশী চালিয়ে বিশেষ অবস্থায় লুকিয়ে রাখা ২ হাজার ১’শ পুরিয়া হেরোইন ও ২৩ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বৃহষ্পতিবার(২০আগস্ট) সকালে আশুলিয়া থানার উপ-পরির্দশক (এসআই) হারুন-অর-রশিদ আটকের বিষয়টি নিশ্চিত করেন, এরআগে বুধবার (১৯আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার জিরাবো মা- হোটেলের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, বরিশাল জেলার বাবুগঞ্জ থানার দক্ষিণ ভুতুরদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে বেলাল হোসেন (৩১) ও অপরজন আশুলিয়ার নরসিংপুর এলাকার মফিজ উদ্দিনের ছেলে জামাল (৩০)। বেলাল হোসেন আশুলিয়ার ইয়ারপুর এলাকার সাইফুলের টিনসেড বাড়ির ভাড়াটিয়া।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ জানান, আশুলিয়ার জিরাবো এলাকায় মা হোটেলের সামনে রাস্তার উপরে ভ্রাম্যমান অবস্থায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার ১’শ পুরিয়া হেরোইন ও ২৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ২ লাখ ১৬ হাজার ৯শ টাকা। আটকরা র্দীঘদিন ধরে আশুলিয়া থানার বিভিন্ন এলাকায় হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ নেশা জাতীয় মাদক দ্রব্য বিক্রি করে আসছে।

আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান আশুলিয়া থানা পুলিশের এই চৌকস কর্মকর্তা।