আশুলিয়ায় বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

 মৃদুল ধর ভাবন, আশুলিয়া সাভার প্রতিনিধি: আশুলিয়া সাভার ঢাকার নিকটবর্তী শিল্পাঞ্চল আশুলিয়ার বাইপাইল আজিজ সুপার মার্কেটে সামনে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের উদ্দোগে কর্মহীন শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন আশুলিয়া থানা কমিটির নেএবিন্ধু ।বংলাদেশ সহ সারা বিশ্বে যখন করোনা ভাইরাসে ঘর বন্দী হয়ে পড়েছেন কর্মহীন শ্রমিক বৃন্দু ।

অসহায় শ্রমিকদের কান্না শুনারমতো আর কেঊ নাই ।ঠিক সেই মুহুতে বাংলাদেশ সড়ক পরবহন শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটির সভাপতি মোঃ সুরুজ বেপারী ও সাধারন সম্পাদক মোঃ রাজা মোল্লা নির্দেশ ক্রমে অসহায় কর্মহীন শ্রমিকদের ৩শত পরিবারের হাতে ঈদ সামগ্রী তুলে দেন।বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের আশুলিয়া থানা কমিটির সভাপতি মোঃ সুরুজ বেপারী বলেন শ্রমিকদের কাছ থেকে প্রতিদিন কল্যান ফ্যান্ড নামে যে জিবির নেওয়া হয় সে টাকা কোথায় গেল এখন সময় এসেছে জবাব দেন কোথা শ্রমিক নেতারা .আমার শ্রমিক ভাইয়েরা তাদের পরিবারের মুখে দু.বেলা দুমঠো খাবার তুলে দিতে হিমসীম খাচ্ছে কেন .জিবির নামে চাঁদা তুলে নিজের ভাগ্যউন্নয়ন করেছেন আর শ্রমিকরা না খেয়ে রাস্তায় থাকবে তা চলবেনা ।

শ্রমিকের ঘাম ঝরা টাকা দিয়ে অট্রলিকা তৈরী করে সুখে শান্তিতে থাকবেন আর শ্রমিক ভাইয়েরা বাসী পেটে রাস্তায় গুড়বে এটা আল্লাহ সয্য করবে না ।বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের আশুলিয়া থানা কমিটির সাধারন সম্পাদক মোঃ রাজা মোল্লা বলেন শ্রমিক বাঁচলে মালিক বাঁচবে আর আপনিরা শ্রমিকনেতা শ্রমিকদের ঘাম চুষে খান এখন শ্রমিকরা বিপদে আছে তাদের খোঁজ নেওয়ার মতো সময় নেই আপনাদের ।

শ্রমিকদের পাঁচ কেজি চাল দেওয়া মতো টাকা নেই আপনাদের হাতে .অথচ বাড়ী গাড়ী করার মতো টাকার অভাব নাই আপনাদের ।পরে শ্রমিক নেতারা চাল.ডাল.আলু.পেয়াজ.তৈল.অসহায় শ্রমিকদের মাঝে এ খাদ্য সামগ্রী তুলে দেন ।আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক শ্রমিক আশুলিয়া থানা কমিটির সহসভাপতি মামুন রানা .যুগ্ন সম্পাদক মোঃ সোহেল রানা. যুগ্ন সম্পাদক আজাদ চৌধরী .মোঃ দেদারুল ইসলাম. সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ লতিফ.সমাজ কল্যান সম্পাদক শাকিল হোসেন .প্রচার সম্পাদক মোঃ তুহিন শ্রমিক সহপ্রচার সম্পাদক আলামিন. দপ্তর সম্পাদক এস এম শান্ত সহ অন্যনরা ।