আশুলিয়ায় ধর্ষণের অভিযোগে আটক ১

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধ: সাভারের আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিককে (২১) ধর্ষণের অভিযোগে রিয়াজুল নামের এক (২৫) বখাটে যুবককে আটক করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই নারী পোশাক শ্রমিক আশুলিয়ার দোসাইদ এলাকায় পোশাক কারখানায় চাকুরী করতেন। পরে ওই এলাকার রিয়াজুল নামের এক বখাটে যুবকের সাথে তার পরিচয় হয়।

পরে ওই বখাটে যুবক তাকে ভয়ভিতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে আসছিলো গত কয়েকদিন ধরে। পরে ওই যুবক গোপনে ধর্ষণের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর কাছ থেকে কয়েক হাজার টাকা হাতিয়ে নেয়। এদিকে ধর্ষণের শিকার ওই নারী মানুষিক ভাবে অসুস্থ হয়ে পড়লে গতকাল রাতে বখাটে রিয়াজুলকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে চারাবাগ এলাকা থেকে রিয়াজুলকে আটক করে। আটক ধর্ষণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ রিজাউল হক দিপু।