আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: ঢাকা নিকটবর্তী আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায়, জাতীয় শ্রমিক লীগ,কেন্দ্রীয় কমিটির বৃক্ষরোপণ কর্মসূচির ধারাবাহিক অংশ হিসেবে জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটির বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে।

এ সময় উপস্থিত ছিলেন-জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানার পক্ষে, মোঃ আতিকুজ্জামান পাটোয়ারী, মোঃ সানাউল্লাহ ভূঁইয়া (সানি ),মোঃ আবু সামা মৃধা, মোঃ মেহেদী হাসান ( সুমন ), মোঃ আমিন সরকার, মোঃ সুজন মিয়া, মোঃ মামুন রানা, আশুলিয়া ইউনিয়নের পক্ষে, মোঃ আব্দুল কুদ্দুস, মোঃ মামুন, ইয়ারপুর ইউনিয়ন এর পক্ষে, মোঃ শরিফুল ইসলাম, মোঃ ইদ্রিস আলী, মোঃ খলিল, মোঃ আনোয়ার হোসেন, মোঃ আয়নাল, মোঃ নুরুল ইসলাম ( শান্ত ) মোঃ সেলিম হাওলাদার প্রমুখ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ ব্যাপারে জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানার পক্ষে মোঃ আতিকুজ্জামান পাটোয়ারী ও মোঃ সানাউল্লাহ ভূঁইয়া ( সানি ) জানান, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে এম আজম খসরু দিকনির্দেশনায় জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচির ধারাবাহিকতায় আমাদের আজকের এই কর্মসূচি। আজ আমরা জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা এর অন্তর্গত সাভারের আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেছি। আজ বিভিন্ন প্রজাতির মোট আড়াইশো বনজ ফলজ ও ঔষধি বৃক্ষ রোপন করেছে আশুলিয়ার জাতীয় শ্রমিকলীগ এর নেএবৃন্ধ ।
আশুলিয়া থানা শ্রমিক লীগের নেতা মোঃ আতিকুজ্জামান পাটোয়ারী আর ও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই উন্নয়নের হাতকে শক্তিশালী করতে আমরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। আমরা যারা দলীয় কর্মী আছি ,প্রত্যেক থানা পর্যায়ে যদি এমন কর্মসূচি পালন করি তাহলে প্রধানমন্ত্রীর স্বপ্ন সামনের দিকে এগিয়ে যাবে এবং আমাদের দলের প্রতি মানুষের আস্থা ও ভাবমূর্তি বৃদ্ধি পাবে।
প্রসঙ্গত, করোনা সংক্রমনের ভিতরে ও এই বর্ষায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী, জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা তাদের অন্তর্গত এলাকার সকল ইউনিয়নে এই বৃক্ষরোপণ কর্মসূচি বিস্তৃত।