আশুলিয়ায় ছাদ থেকে পড়ে ১ জনের মৃত্যু

 মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি:  আশুলিয়া ঢাকার নিকটবর্তী আশুলিয়ার পলাশ বাড়ী বন্ধুর বাড়ী বেড়াতে এসে রহস্য জনক ভাবে সাত তলা ভবনের ছাদ থেকে পড়ে ১ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে আশুলিয়া থানা পুলিশ।

সোমবার সকালের দিকে আশুলিয়ার পলাশবাড়ী সাজেদুর রহমানের মালিকানাধীন ভবনের ছাদ থেকে পড়ে মৃত্যু হয়। নিহত ইসরাফিল (১৫) বাইপাইল শান্তিনগর এলাকার মো. মামুনের ছেলে। সে স্থানীয় জেএল মডেল স্কুলের ১০ম শ্রেণীর শিক্ষার্থী। নিহতের স্বজনদের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম জানান, সকালে আশুলিয়ার বাইপাইল শান্তিনগর এলাকার নিজ বাসা থেকে বাইপাইল যাওয়ার কথা বলে বের হয় ইসরাফিল।

পরে পলাশবাড়ী এলাকায় বন্ধু মামুনের বাসার ছাদ থেকে পড়ে গিয়ে ইসরাফিলের মৃত্যুর খবর পায় পরিবারের সদস্যরা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রাথমিক ভাবে রহস্য জনক ভাবে ছাদ থেকে পড়ে গিয়ে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।