আশুলিয়ার সেচ্ছাসেবক লীগের সহসভাপতি মনির হোসেন পথচারীদের ইফতার দিলেন

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার অতি নিকটে আশুলিয়ার বিভিন্ন এলাকায় পথচারীদের হত দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী দিলেন আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মনির হোসেন সোমবার বিকেলে আশুলিয়ার ধলপুর সিকদারবাগ, মেলারমাঠ সহ বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে ইফতার বিতরণ করেন তিনি।

স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির হোসেন শুধু ইফতার সামগ্রীই নয় প্রতিদিন তিনি আশুলিয়ার বিভিন্ন এলাকার অসহায়, দুস্থ্য, রিকশা চালক, চা দোকানী সহ বিভিন্ন পর্যায়ের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন। খাদ্যসামগ্রীর মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, ছোলা, খেজুর, মুড়ি সহ নানা খাদ্যদ্রব্য বিতরণ করে যাচ্ছেন তিনি।

মনির হোসেন জানান, দেশের এই করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি সৃষ্টিকর্তা কাছে প্রার্থনা করি আমাকে যেন সৃষ্টি কর্তা সে শক্তি দেন আমি অসহায় মানুষের পাশ্বে দাঁড়াইতে পারি।। আমার বাবার দেয়া জমি বিক্রীর টাকা দিয়েই আমি এসব করছি। আসলে মানুষ মরে গেলে কিছুই সাথে নিয়ে যেতে পারে না। শুধু আমল ছাড়া। তাই সাদা মনে মানুষের জন্য আমার যতটুকু সম্ভব আমি করে যাব। আর এই কার্যক্রম অব্যাহত থাকবে।