আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন চেয়ারম্যানের উদ্যেগে অসহাদের মাঝে এান সামগী বিতরণ

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার অদুরে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন চেয়াম্যানের মোঃ পারভেজ দেওয়ান এর নিজস্ব উদ্যেগে অসহায় হতদরিদ্র ও দুস্থ্য মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন।চাল, ডাল, আলু, পেঁয়াজ, তৈল, লবণ সহ নিত্য প্রয়োজনী জিনিস। পাথালিয়ার ৩নং ওয়াডের চারীগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ২০০ পরিবারে মাঝে এ এাণ সামগ্রী বিতরণ করে।

পারভেজ চেয়ারম্যান বলেন; ’আপনরা ঘরে থাকবেন বাহিরে বের হবে না’ । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে আমরা খাদ্য সমগ্রী আপনাদের ঘরে ঘরে পৌছিয়ে দিবো।

আপনরা কোন চিন্তা করবেন না পারভেজ চেয়ারম্যান আরো বলেন আমার এলাকায় এমন কোন গ্রাম নাই যে, সে গ্রামে আমি হত দরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিতে পারি নাই এমন রেকট আমার নাই। আমি প্রতিটি গ্রামে প্রতিটি মহলায় গরিব দুঃখীদের মাঝে আমি নিজে হাতে মানুষের হাতে খাদ্য সামগ্রী পৌছিয়ে দিচ্ছি।

তাই ভয় পাবেন আপনরা আমি বলছি যতদিন এই মহামারী করোনা ভাইরাস থাকবে ততদিন আপনরা খাদ্য সামগ্রী পাবেন। খাদ্য সামগ্রী বিতরণে আরো উপস্থিত ছিলেন ৩নং ওয়াডের মেম্ববার জনাব শফিউল আলম সোহাগ, মহিলা মেম্ববার মোচ্ছাঃ জাহানারা বেগম, মিজানুর রহমান সহ অন্যনরা।