আশুলিয়ার লতিফ মন্ডলের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

মৃদুল ধর ভাবন, আশুলিয়া সাভার প্রতিনিধিঃ আশুলিয়ার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল লতিফ মন্ডলের নিজস্ব উদ্দ্যেগে অসহায় হতদরিদ্র ও শ্রমজীবী মানুষের মাঝে রমজানের ত্রান বিতরন করেন।
উক্ত ত্রান বিতরনে উপস্থিত ছিলেন বাংলাদেশের ইউনিয়ন পরিষদের মধ্যে সবচেয়ে বেশি ভোট পেয়ে নির্বাচিত স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম  তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় হতদরিদ্র ও শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ীয়ে সাহযের হাত বাড়ীয়ে দিয়েছেন লতিফ মন্ডল তা চির স্মরণী হয়ে থাকবেন ।
আমি স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল বলছি। যতদিন মহামারী পরিস্থিতি থাকবে ততদিন মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ। আমার সাথে আজ যেমন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল লতিফ মন্ডল তিনি তার নিজস্ব অর্থায়নে সহযোগীতা দিচ্ছেন।
এমনি ভাবে আব্দুল লতিফ মন্ডল অব্যাহত ভাবে সহযোগিতা চালিয়ে যাবেন বলে মন্তব্য করেন। রবিবার বেলা ১১ টা থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ।করোনার ভাইরাসের লকডাউনে থাকা হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে চাউল, ডাউল, আলু, পিয়াজ ইত্যাদি নৃত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরন করেন।
সংগ্রামী নেতা মোঃ আব্দুল লতিফ মন্ডল বলেন ত্রাণ সামগ্রী অব্যাহত থাকবে বলে জানান করোনা ভাইরাস সংক্রামিত আতঙ্কিত যতদিন থাকবে ততদিন গরীব দুখি মেহনতী ও মধ্যবৃত্ত পরিবারের মানুষের মাঝে অব্যাহত ভাবে ত্রান বিতরন চালিয়ে যাবো।আপনারা বিনা প্রয়োজনে বাড়ির বাহির হওয়া থেকে বিরত থাকুন।
আমি আছি আপনাদের পাশে আপনাদের পাশে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে আপনাদের পাশে। আরো উপস্থিত ছিলেন আশুলিয়া রিপোর্টার ক্লাবের সভাপতি মোঃ শাহ আলম, নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির সভাপতি শাকিল আহমেদ, আশুলিয়া থানা শ্রমিকলীগের সভাপতি মোঃ রুহুল আমীন মন্ডল, সাংবাদিক নাসিম, খোরশেদ আলম, মানিক লাল, নজরুল ইসলাম, মোঃ আকরাম সহ অন্যনরা।