আশুলিয়ার তরুন যুবক মনির হোসেন দৃষ্টান্ত স্থাপন করলেন মানবতার সেবক হিসাবে

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার সানিধ্য আশুলিয়ার পাড়া মহলা রাতের অন্ধকার আবার কখনো সারিবদ্ধ ভাবে নিজস্ব উদ্দোগে সামর্থ মোতাবেক মধ্যবিত্ত ওঅসহায় দুস্থ্য কর্মহীন মানুষদের ইফতার সামগ্রী ঘরে ঘরে পৌছি দিচ্ছেন। আশুলিয়ায় অসহায় মানুষের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন আশুলিয়া থানার স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনির হোসেন। প্রতিদিনের ন্যায় আজও আশুলিয়ার ধলপুর পুকুর পাড় এলাকায় বাবার পৈত্রিক সম্পদ বিক্রয় এর অর্থ দিয়ে গরীব অসহায় মানুষের মাঝে খাবার ও ইফতার সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন তিনি।

দেশের এই মহামারী সময়ে যখন মানুষ নিজের সুরক্ষার জন্য ঘরে অবস্থান করছে ঠিক তখ নিজের জীবনের তোয়াক্কা না করে, গরীব অসহায় মানুষের কষ্ট কমাতে পাশে গিয়ে দাঁড়িয়েছেন তিনি।

ত্রাণ বিতরণ শেষে মনির হোসেন সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বললেন,আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে সরকারের পাশাপাশি পার্শ্ববর্তী এলাকার সকল কর্মহীনরা ঘরে থাকলেও যেন খাবারের কষ্ট না পায় সে দিকে লক্ষ্য রেখে রমজান মাস উপলক্ষে ইফতারী সহ ত্রাণ সামগ্রী বিতরণ করছি।

প্রতিটি পরিবারের জন্য ২থেকে ৩ দিনের খাবার সামগ্রী ব্যবস্থা করেছি। আমি আমার সাধ্য মতো সবটুকু দিয়ে মানুষের পাশে দাঁড়াতে চাই।
প্রতিটি এলাকায় যদি বিত্তবানরা এসকল কর্মহীনদের পাশে দাঁড়িয়ে তাদের সহযোগীতা করেন তাহলেই এই করোনা নামক অভিশাপ থেকে আমরা মুক্ত হতে পারি।