আশুলিয়ার সচেতন সাংবাদিক সমাজের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর আশুলিয়া থানা কমিটির অর্থ বিষয়ক সম্পাদক ও আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আকরাম হোসেনের সুস্থতা কামনা করে এবং আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও মোঃ শহিদুল্লাহ মুন্সির বড় ভাই হাজী মোহাম্মদ সুলতান মাহমুদের মৃত্যুতে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ৯ জুলাই আশুলিয়া প্রেসক্লাব অডিটোরিয়ামে বেলা তিনটায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশুলিয়া প্রেসক্লাব ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আশুলিয়া থানার সভাপতি এবং স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শহীদুল্লাহ মুন্সী। দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য মোঃ আবু তাহের মৃধা, কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেন সরকার, বিশিষ্ট সাংবাদিক হান্নান চৌধুরী, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর আশুলিয়া থানা কমিটির সভাপতি মোহাম্মদ ইয়াসিন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি সুরুজ বেপারী।

এসময় শহীদুল্লাহ মুন্সী বলেন, আমরা সাংবাদিকরা একে অপরের ভাই। সে কোন মিডিয়ায় বা কোন সংগঠনের তা দেখার বিষয় নয়। সে আমাদের সহকর্মী বা আমাদের ভাই। এক ভাই বিপদে পড়লে আরেক ভাই তার পাশে দাঁড়াবে এটাই বাস্তবতা। তাই আমাদের সহকর্মী সাংবাদিক আকরাম হোসেন অসুস্থ হয়ে মৃত্যু শয্যায় হাসপাতালের বেডে আছেন। তার সুস্থতার জন্য আমরা আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করব। আল্লাহ পাক যেন তাকে সুস্থ করে দেন। ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য আবু তাহের মৃধা বলেন, আজ সাংবাদিকদের মধ্যে একতা দেখে আমি সত্যিই খুব খুশি। এক সাংবাদিকের সুস্থতার জন্য আজকে যে দোয়ার আয়োজন করা হয়েছে তা থেকে এটাই প্রমাণিত হয় যে, সাংবাদিক জাতির বিবেক।

সাংবাদিক হান্নান চৌধুরী বলেন, সাংবাদিক আকরাম অসুস্থ। সে কোন ক্লাবের বা পত্রিকা সেটা বড় কথা নয়। সে অসুস্থ আমরা তার সুস্থতার জন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করব ইনশাল্লাহ। এ সময় কামাল হোসেন বলেন, সাংবাদিকদের মধ্যে হিংসা থাকতে নেই। আমরা সকল হিংসার ঊর্ধ্বে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব। খন্দকার আলমগীর হোসেন নিরব বলেন তরুণ উদীয়মান সাংবাদিক আকরাম হোসেন গুরুতর অসুস্থ। আমরা তার রোগ মুক্তির জন্য আল্লাহ পাকের কাছে দোয়া এবং আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি শহীদুল্লাহ মুন্সির বড় ভাই হাজী মোহাম্মদ সুলতান মাহমুদের আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন।

মফস্বল সাংবাদিক ফোরাম আশুলিয়া থানা কমিটির সভাপতি মোহাম্মদ ইয়াসিন বলেন, সাংবাদিক আকরাম অসুস্থ। তার সুস্থতার জন্য সকলেই দোয়া করবেন এবং পাশাপাশি হাজী সুলতান মাহমুদ এর আত্মার মাগফেরাত কামনা করছি। কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেন সরকার বলেন, আমরা সাংবাদিক জাতির বিবেক। আমাদের এক ভাই আজ অসুস্থ হয়ে হাসপাতালে মৃত্যু শয্যায় আছে। আমরা তার আশু রোগ মুক্তি কামনা করছি। আল্লাহ পাক যেন তাকে খুব দ্রুত সুস্থ করে আবার আমাদের মাঝে ফিরিয়ে দেন এবং তিনি যেন সত্যের জন্য কলম তোলে নিতে পারেন সেই দোয়া করি। বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন নিরব এর সার্বিক সহযোগিতায় এসময় আরো উপস্থিত ছিলেন কাশিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান সরকার,

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আশুলিয়া থানা কমিটি সাধারণ সম্পাদক মৃদুল ধর ভাবন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আশুলিয়া থানা কমিটি সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ আলী খাঁন. প্রচার ও প্রকাশনা সম্পাদক সিফাত মাহমুদ ফাহিম, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি নাসিম খান, সহ-সভাপতি বাবুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মানিক মিয়া, একুশে সংবাদ এর আশুলিয়া প্রতিনিধি রিপন মিয়াসহ আশুলিয়ার সচেতন সাংবাদিকগণ ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।