আশুগঞ্জে যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ

বাবুল শিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে কর্মহীন ও অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে ইফতার বিতরণ করা হয়।

আশুগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ দাউদ(অপি)ও ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাফি হোসেন (শিয়ন) উপস্থিত থেকে রবিবার বিকেলে আশুগঞ্জ রেলগেট ও বাজার এলাকায় কর্মহীন ও অসহায় ছিন্নমূল মানুষের মাঝে এই ইফতার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের যুগ্ন আহবায়ক মতিউর রহমান সরকার,শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবু মুছা,আওয়ামীলীগ নেতা কামরুল সরকার,ছাত্রলীগের যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম রাব্বি,ছাত্রলীগ নেতা সোহাগ আহমেদ,বন্দর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক নিলয় সওদাগর, ছাত্রনেতা আরিফ,দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তানবির,যুবলীগের সদস্য রাব্বি সওদাগর সহ আরও অনেকে।

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ দাউদ (অপি) ও ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাফি হোসেন (শিয়ন) জানান,করোনা ভাইরাস একটি বৈশ্বিক মহামারী সেই মহামারীতে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে তাই এই দুর্যোগে কর্মহীন,অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে আমরা ত্রাণ বিতরণ করেছি আজও আমরা ইফতার বিতরণ করছি এবং এই দুর্যোগ যতদিন থাকবে ততদিন আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।