আশুগঞ্জে ভ্রাম্যমাণ আদালত ৭ ব্যবসায়ীকে ২৪ হাজার টাকা জরিমানা

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: সরকারি নির্দেশ অমান্য করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বাজারে দোকান খোলা রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৭ ব্যবসায়ীকে ২৪ হাজার টাকা জরিমানা করা হয়। শুক্রবার দুপুরে আশুগঞ্জ বাজারে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন আশুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন।

এসময় সহযোগীতায় ছিলেন টহলরত সেনাবাহীনীর সদস্যগণ। সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন জানান,করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ১১ এপ্রিল সন্ধ্যা ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলাকে লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান। লকডাউন সময়ে সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত কাঁচাবাজার ও নিত্যপ্রয়োজনীয় দোকানপাট খোলা থাকবে বলে উল্লেখ করা হয়। এরই ধারাবাহিকতায় দুপুরে আশুগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

আশুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন জানান, লকডাউন অমান্য করে দোকান খোলা রেখে ব্যবসা করার অপরাধে সংক্রামক রোগ প্রতিরোধ আইন ২০১৮ অনুযায়ী ৭ দোকানিকে সরকারী নিদের্শনা অমান্য করে দোকান খোলারাখায় ২৪ হাজার টাকা জরিমানা করা হয়। দেশে যত দিন করোনা ভাইরাসের প্রকোপ থাকে এবং সসরকারী নিদের্শনা না পাওয়া পযন্ত এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।