আশুগঞ্জে ভারতীয় গাঁজা ও মোটরসাইকেলসহ দুইজনকে আটক করেছে পুলিশ

বাবুল শিকদার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ভারতীয় গাঁজা ও মোটরসাইকেলসহ নারী পুরুষ দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে সৈয়দ নজরুল ইসলাম সেতু টোল প্লাজা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। মাদক বহনের অভিযোগে জব্দকরা হয় একটি মোটরসাইকেল ।

আশুগঞ্জ থানার অফিসার ইনর্চাজ জাবেদ মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জান্তে পারে একটি মোটরসাইকেল যোগে ভারত সিমান্ত থেকে ভরতীয় গাঁজা নিয়ে কিশোরগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছে। এই সংবাদের ভিত্তিতে এসআই মমিত শুভ ও এটি এ এসআই রূপক চন্দ্র দেব সংঙ্গীয় র্ফোস নিয়ে আশুগঞ্জ টোল প্লাজা এলাকায় অবস্থান নেয়। মোটরসাইকেলটি কাছাকাছি আসলে সংকেত দিলে তা অমান্য করে দ্রুত বেগে চলে যাওয়ার চেষ্টা করলে।

ধাওয়া করে মোটরসাইকেলটি আটক করা হয়। এসময় মোটরসাইকেলের আরোহীদের ব্যাগ তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় দুই কেজি পাঁচশত গ্রাম ভারতীয় গাঁজা ও মাদক পাচারকারি ঢাকা মিরপুর শাহ আলী এলাকার সালাহ উদ্দিন এর স্ত্রী হোসনে আরা ও নেত্রকোনা পূর্বধলার রতন বণিকের ছেলে রাজিব বণিক কে আটক করে পুলিশ। এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের করা হয়েছে বলে জানান আশুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ওসি জাবেদ মাহমুদ। তিনি আরও বলেন মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে এবং তা চলমান থাকবে ।