আশুগঞ্জে বড়তল্লা শেখ বাহার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে কর্মহীন, অসহায় পরিবারের লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আশুগঞ্জের বড়তল্লা গ্রামের এলাকার অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তোলে দিলেন সংগঠনের স্বেচ্ছাসেবি সদস্যরা।

রোববার (৩১-মে) বিকেলে বড়তল্লা শেখ বাহার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন বড়তল্লা গ্রামের বিশিষ্ট মুরুব্বিগণ। পরে সংগঠনের স্বেচ্ছাসেবিরা সামাজিক দূরত্ব বজায় রেখে এলাকার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন শেখ মো.মোসলেম উদ্দিন, মো.খোরশেদ আলম, মো.গোলাপ মিয়া, মো.আক্তার মিয়া, বীরমুক্তিযোদ্ধা সিরাজ মিয়া, মনা মিয়া, মো.হোসেন মিয়া ও সংগঠনের স্বেচ্ছাসেবক শেখ সুহেল সরকার, সোহাগ মিয়া, জুনায়েদ, জুয়েল নাদিম, সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

বড়তল্লা শেখ বাহার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সদস্যরা জানান,করোনা ভাইরাস একটি বৈশ্বিক মহামারী সেই মহামারীতে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে তাই এই দুর্যোগে কর্মহীন, অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে আছি এবং এই দুর্যোগ যতদিন থাকবে ততদিন আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।