আশুগঞ্জে ব্যাংকের সিকিউরিটি গার্ডের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের আশুগঞ্জ শাখার সিকিউরিটি গার্ড রাজেশবিশ্বাস (২২) এর হাত-পা বাঁধা রক্তাক্ত অবস্থায় ব্যাংকের ভিতরে পরিত্যক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে আশুগঞ্জ উপজেলার শরীয়ত নগরে নূর মেডিকেল সেন্টারের দ্বিতীয়তলা বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক এর কার্যালয় থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর গ্রামের হীরুদ বিশ্বাসের ছেলে।

সে ব্যাংকের নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিল।পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে রাতে ব্যাংকের ভিতরেই নিরাপত্তার দায়িত্বে ছিল রাজেশ। শনিবার রাতে ব্যাংকের একজন কর্মকর্তা এসে ভিতরে যাওয়ার জন্য ডাকাডাকি করে কোনোসারানাপেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে রাজেশের হাত-পা বাঁধা রক্তাক্ত মরদেহ দেখতে পায়।

এসময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙা ও জানালার গ্রিল কাটা পাওয়া যায়। তবে ব্যাংকের বোল্ট ভাঙার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে। পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। এদিকে এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের আরও দুইজন নিরাপত্তাকর্মীকে হেফাজতে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার মো. আনিসুর রহমান। এসময় তিনি সাংবাদিকদের জানান, ব্যাংকের পিছনের একটি জানালার গ্রিল কাটা পাওয়া যায়। কি কারণে এবং কারা এই ঘটনা ঘটিয়েছে তা তদন্ত চলছে এই ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।