আশুগঞ্জে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত

বাবুল সিকদার,আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্র্যকরী সভাপতি শাহজাহান খান এমপি,র বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ১৮ ফেব্রুয়ারি(মঙ্গলবার) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ইদন মিয়া মিন্টুর নেতৃত্বে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা চত্বরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন নৌযান ফেডারেশনের আশুগঞ্জ শাখার সভাপতি হাবিবুল্লাহ বাহার মাস্টার, জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ইদন মিয়া মিন্টু, সিনিয়র সহ সভাপতি মো.আমিন মিয়া, সহ সভাপতি আব্দুল জলিল,সাধারণ সম্পাদক নুরুল হক সরকার,সহ সাধারণ সম্পাদক মোশারফ সরকার,শ্রমিক নেতা মো. আলমগীর, সাবেক সাধারণ সম্পাদক আবুল খায়ের, ট্রেড ইউনিয়ন সংঘের সাধারণ সম্পাদক তানসেন আহম্মেদ, শ্রমিক নেতা রফিকুল ইসলাম, সেলিম, আরজু মুন্সিসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন,সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্র্যকরী সভাপতি শাহজাহান খান এমপির বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করা না হলে আগামিতে আরো কঠোর কর্মসূচির ঘোষনা দিবেন তারা।