আশুগঞ্জে পাঁচ শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা ও ঈদ বস্ত্র বিতরণ

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবরোধে দেশে অঘোষিত লক ডাউন চলছে। এ পরিস্থিতিতে শুধু অফিস আদালতই নয় বন্ধ রয়েছে সকল কর্মক্ষেত্রও। চলছেনা কোন গণপরিবহন।

সারাদেশের মত আশুগঞ্জ বন্দরসহ উপজেলার বিভিন্ন মিল কারখানা ও ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ রয়েছে। ফলে কর্মহীন হয়ে পড়েছে উপজেলার খেটে খাওয়া মানুষগুলো।এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন আশুগঞ্জ ফেরিঘাট পরিবহন ঠিকাদার সমবায় সমিতির সভাপতি ইব্রাহীম রহমান মোল্লা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আশুগঞ্জের পাঁচ শতাধিক অসহায় পরিবারকে খাদ্য সহায়তা ও বস্ত্র প্রদান করলেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার আলম নগর রেললাইন সংলগ্ন মসজিদ প্রাঙ্গনে এসব খাদ্য ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়। বিতরণ কাজে সহযোগিতা করেন তার ছেলে ইসমাইল হোসেন ইমেল ও রেজাউল করিম সোহেল,আওয়ামীলীগ নেতা সেলিম রেজা,এতে মোনাজাত পরিচালনা করেন আলম নগর জামে মসজিদ এর ইমাম মাওলানা আতাউর রহমান,চাতাল কর মালিক সমিতির সাধারণ সম্পাদক স্বপন ভুইয়া সহ আরও অনেকে। বিতরণ করা খাদ্য সামগ্রী ও বস্ত্রের মধ্যে রয়েছে, ৫ কেজি চাল, ২ কেজি আটা, ২ কেজি আলো, ২ কেজি পিয়াজ, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, আধা কেজি দুধ ও ১ টি শাড়ী বা ১টি লুঙ্গি।

এ ব্যাপারে ইব্রাহিম রহমান মোল্লা বলেন, করোনার সংক্রমণ মোকাবিলায় লকডাউনের ফলে মানুষ কাজ করতে পারছেনা। সামনে ঈদুল ফিতর। এ সময়ে মানুষের পাশে দাড়াতে পেরে আল্লাহর শোকরিয়া জানাচ্ছি।