আশুগঞ্জে নাকড় পাড়া স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: মাদক ছাড়ো কলম ধরো এ স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সোহাগপুর নাকড় পাড়া ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে সোহাগপুর নাকড় পাড়া জারু মিয়ার বালুর মাঠে এই ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ(সুমন)।

এই ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য জুবেদা খাতুন পারুল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাবেক সংসদ সদস্য জুবেদা খাতুন পারুল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইঞ্জিনিয়ার রাহিম,আশুগঞ্জ ফুটবল এসোসিয়েশনের সভাপতি মো. এনামুল হক, নাজমুল, ইউপি, সদস্য মো.ফরিদ মিয়া, সোহাগপুর আছিয়া সাফিউদ্দিন আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের ক্রিয়া শিক্ষক মো.বিল্লাল মিয়া,বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো,কবির হোসেন,আবু আসাদ.আবু রায়হান,ইয়াকুব হোসেন মিন্টু,আবু ছায়েদ,ইঞ্জিনিয়ার নাজমুল হক সমিরসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্টিত ক্রিকেট টুর্ণামেন্টে মোট চার টি দল অংশগ্রহন করে। প্রতিকী ড্রাগএলিভেন ফাইনাল খেলায় টসে জিতে ব্যাটিং করে ৮৮রান করে প্রতিকী ড্রাগএলিভেন। জবাবে ৮৯ রান করে জিতার লক্ষে প্রতিকী লায়ন স্পোটিং ব্যাটিং করে ৮১ রান করে আউট হন তারা। ফাইনালে খেলে বিজয়ী হয়েছে প্রতিকী ড্রাগএলিভেন আর রানারআপ হয়েছে লায়ন স্পোটিং। উৎসব মুখর পরিবেশে এই ক্রিকেট টুর্ণামেন্ট খেলা দেখতে দূরদূরান্ত থেকে এসে উপস্থিত দর্শকদের আনন্দ ছিল চোখে পরার মতো। খেলা শেষে সেরা খেলোয়ার,রানারআপ ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিগণ।