আশুগঞ্জে ধর্ষিতা শিশুর-পরিবারের পাশে দাড়ালেন উপজেলা অটো রাইস মিল মালিক সমিতি

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: আশুগঞ্জের সোনারামপুরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় চাতাল কল শ্রমিকের ৯বছরের কন্যা শিশু ধর্ষণে শিকার হয়েছে। তার পরিবারের পাশে দাড়ালেন উপজেলা অটো রাইস মিল মালিক সমিতি।

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জের সোনারামপুরে শনিবার ( ১১ এপ্রিল) বিকেলে চাতাল মিল মালিক সমিতির নেতা কর্মিরা। স্থানীয় জোহরা অটো রাইস মিলে গিয়ে ধর্ষণে শিকার হয়া শিশুটির খোজ খবর নেন এবং শিশুটির চিকিৎসার জন্য মালিক সমিতির পক্ষথেকে শিশুটির মাতা নাছিমা আক্তারের হাতে নগদ দশ হাজার টাকা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চাতাল মিল মালিক সমিতির সাধাণ সম্পাদক হাজী মো.হেলাল সিকদার,সিনিয়র সহ-সভাপতি হাজী মো.ছাদেকুর রহমান,সহ-সভাপতি মো.দারুল ইসলাম,দপ্তর সম্পাদক মো.জামাল মিয়া, জোহরা অটো রাইস মিল এর ভাড়াটিয়া মালিক মো.জামির হোসেন ও চাতাল শ্রমিক ইউনিয়নের সভাপতি মো.হরমুজ আলী, সাধারণ সম্পাদক মো.আল আমিন সহ আরও অনেকে।

উপজেলা চাতাল মিল মালিক সমিতির সাধাণ সম্পাদক হাজী মো.হেলাল সিকদার,সিনিয়র সহ-সভাপতি হাজী মো.ছাদেকুর রহমান বলেন,ধর্ষণে শিকার হওয়া শিশুটির পাশে আছেন এবং ভবিষ্যতে ও থাকবেন। নেতারা আরও বলেন আটক কৃত ধর্ষক লিটন এর সর্বোচ্চ শাস্তি দাবী করেন ।