আশুগঞ্জে দু পর্ক্ষের সংঘর্ষে নারী ও শিশুসহ ১০জন আহত

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: পুর্ব বিরোধকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু পর্ক্ষের সংঘর্ষে ১০জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

রবিবার (২ আগস্ট) দুপুরে আশুগঞ্জ সদর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের হাসিম বেপারির বাড়ির ও বড় বাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষ ঘটে। এতে প্রায় কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে। এ ঘটনায় হাসিম বেপারির বাড়ি ১৭টি বাড়ি ঘরে হামলা ও নগদ টাকা ও সর্ণ,পালিত গরুসহ লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বড় বাড়ির ৪জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসিরা জানান, শনিবার রাতে তুচ্ছ ঘটনা নিয়ে বড় বাড়ির মজনু মিয়ার ছেলে সজীব ও ওয়ারেজ মিয়ার ছেলে করিমের নেতৃত্বে হাসিম বেপারির বাড়ি আবু বক্করকে মারধর করে। এ ঘটনায় রাতে থানায় অভিযোগ করলে বড় বাড়ির লোকজন ক্ষিপ্ত হয়ে রবিবার সকালে বড় বাড়ির লোকজন দেশীয় অস্ত্র-স্বস্ত্র নিয়ে হাসিম বেপারির বাড়ি লোকজনের উপর হামলা চালায়। এ সময় উভয় পর্ক্ষের লোকজন সংঘর্ষ জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে।

সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আনিছুর রহমান জানান, ঘটনার পর থেকে পুলিশ সদস্যরা উপস্থিত হয়ে পরিস্থিতি নিযন্ত্রনে আনে। এ ঘটনায় ৬জন দাঙ্গাবাজকে আটক করা হয়েছে।