আশুগঞ্জে তালশহর ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: মাদক ছাড়ো কলম ধরো এ স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে তালশহর ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। হাজী মো.আবুসামা চেয়ারম্যানের বাড়ির পাশে বালুর মাঠে এই ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগ উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদ মো.সাইদুর রহমান হৃদয়। এই ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করেন আশুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ মো.আমির হোসেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজী মো.আবুসামা চেয়ারম্যানের সভাপতিত্বে ও তালশহর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সৌরভ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মো.রবিউল হোসেন রুবেল,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রিফাত সিকদার,যুগ্ম আহ্বায়ক তানভীর আজাহার,

মিহাজ হৃদয় প্রমুখ। এই ক্রিকেট টুর্ণামেন্ট মোট ১২টি দলের অংশগ্রহনে আন্দিদিল যুব সংগঠন ফাইনালে খেলে বিজয়ী হয়েছে আর রানারআপ হয়েছে আশুগঞ্জ ফ্রেন্ডস ক্লাব। উৎসব মুখর পরিবেশে টুর্নান্টে দূরদূরান্ত থেকে আসা দর্শকদের উপস্থিতি ছিল চোখে পরার মতো। খেলা শেষে সেরা খেলোয়ার,রানারআপ ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিগণ।