আশুগঞ্জে জুয়ার আসর থেকে ১২ জন জুয়ারিকে আটক

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জুয়ার আসর থেকে ১২ জন জুয়ারিকে আটক করেছে পুলিশ। উপজেলার আড়াইসিধা দক্ষিণপাড়ার আবুল বাশারের বাড়িতে জুয়ার আসরে খেলা অবস্থায় তাদের আটক করাহয়েছে এবং উদ্ধার করা হয়েছে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা।

আটককৃতরা হলো উপজেলার আড়াইসিধা গ্রামের সাইফুল ইসলাম, ইদন মিয়া, বাদল মিয়া, আজিজুর রহমান, মো. আলাউদ্দিন, সরাইল উপজেলার বিশুতারা গ্রামের ইব্রাহীম, চুন্টা গ্রামের সোহেল মিয়া ও রাজন, রসুলপুর গ্রামের মাসুদ মিয়া ও ইউসুফ মিয়া এবং ব্যাপারীপাড়া গ্রামের সফিকুল ইসলাম।

পুলিশ জানায়, উপজেলার আড়াইসিধা ইউনিয়ন এলাকায় জুয়ারিরা আসর বসিয়ে দীর্ঘ দিন ধরে জুয়া খেলে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে, বুধবার বিকেলে আড়াইসিধা দক্ষিণপড়ার আবুল বাশারের বাড়িতে বসানো হয়েছে জুয়ার আসর। সেই খবরপেয়ে পুলিশ ওই বাড়িত অভিযান চালায়। এসময় জুয়া খেলা অবস্থায় ওই ১২ জন জুয়ারিকে আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় জুয়া খেলার সরঞ্জামাদি এবং নগদ ৭০ হাজার টাকা। পরে তাদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় জুয়া আইনে দায়ের করা হয় মামলা।বৃহস্পতিবার (৯জুলাই) সকালে তাদের সবাইকে আদালতের মাধ্যমে পাঠানো হয় জেলহাজতে।

আশুগঞ্জ থানার (ওসি) জাবেদ মাহমুদ এ গঠনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘আটককৃত ১২ জুয়ারির বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।