আশুগঞ্জে চর চারতলা ইউনিয়নের জনগণের দূর্ভোগ নিরশনে কাজ করলেন, তিতাস ক্লাব

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ আশুগঞ্জ উপজেলা চর চারতলা ইউনিয়নের জনগণের দূর্ভোগ নিরশন করল তিতাস ক্লাব।তিতাস ক্লাবের সদস্যদের উদ্যোগে তাদের নিজস্ব অর্থায়নে ও স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে সড়কের চার নং ওয়ার্ডে তিতাস পাড়া এলাকায় প্রায় ১৫০ মিটার সড়কের পাথর মিশ্রিত বালি দিয়ে সড়কের বড় খানাখন্দ বরাট করে চলাচলের উপযোগী করা হয়েছে। এতে করে ইউনিয়ন বাসি অনেক খুশি হয়েছেন।

গত ৪-৫ দিনে সংগঠনের সদস্যদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সড়কের এই সংস্কার কাজ শেষ করা হয়। শুক্রবার বিকেলে সড়কের সংস্কার কাজ পরির্দশন করেন তিতাস ক্লাব সংগঠনের সদস্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মেডিকেল অফিসার ও আশুগঞ্জ ডায়াগনষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ ফাইজুর রহমান ফয়েজ ও রহমান ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টি এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিঃ আসাদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন তিতাস ক্লাবের সদস্য সাফি উদ্দিন,মহিউদ্দিন, মোশারফ, কাজল, কামরুল,রাহাদ হোসেন,সাইদুল,সজিব, আশ্রাফ,সাগরসহ সংগঠনের অন্যান্য সদস্যগণ।

উল্লেখ্য,একটি ইউনিয়নের মাত্র একটি চলাচলের প্রধান সড়ক ছিল এটি। এই সড়কে চার নং ওয়ার্ডে তিতাস পাড়া এলাকায় সড়কের দীর্ঘ দিন ধরে ছিল বেহাল দশা। পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টি হলেই সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হত। ফলে এলাকা বাসি চলাচলে ছিল চরম দূর্ভোগ।