আশুগঞ্জে চর চারতলা ইউনিয়নের জনগণের দূর্ভোগ নিরশনে কাজ করলেন প্রিন্স ক্লাব

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ আশুগঞ্জ উপজেলা চর চারতলা ইউনিয়নের জনগণের দূর্ভোগ নিরশনে কাজ করলেন প্রিন্স ক্লাব। ক্লাবের সদস্যদের উদ্যোগে তাদের স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে সড়কের পাঁচ নং ওয়ার্ডে আলাল শাহ মাজার হইতে চর চারতলা ঈদগা মাঠ পর্যন্ত এলাকায় প্রায় দুই শত মিটার সড়কের বড় বড় খানাখন্দ বরাট লেবেলিং করে চলাচলের উপযোগী করা হয়েছে।

এতে করে ইউনিয়ন বাসি অনেক খুশি হয়েছেন। গত ৪-৫ দিনে সংগঠনের সদস্যদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সড়কের এই সংস্কার কাজ করা হয়। সারাদিন কাজকর্ম শেষে প্রতিরাতে সড়কের সংস্কার কাজ করেন চর চারতলা মধ্যপাড়া প্রিন্স ক্লাব সামাজিক এ সংগঠনের সদস্যরা।

প্রিন্স ক্লাব সামাজিক একটি সংগঠন বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক উন্নয়নে কাজ করেন তারা। আশুগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শাহিন শিকদার জনগণের দুর্ভোগ নিরশনের কাজের পরিদর্শন করেন এবং তাদের এই কাজের প্রশংসা করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন প্রিন্স ক্লাবের সকল সদস্য ও এলাকার যুবক বৃন্দ। উল্লেখ্য,একটি ইউনিয়নের মাত্র একটি চলাচলের প্রধান সড়ক এটি। এলাকায় সড়কের দীর্ঘ দিন ধরে ছিল বেহাল দশা। পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টি হলেই সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হত।

ফলে এলাকা বাসি চলাচলে ছিল চরম দূর্ভোগ। গত কয়েক মাস আগে স্থানীয় ঠিকাদার মেসার্স ছিদ্দিক এন্টারপ্রাইজ নামে এক কিলোমিটারের টেন্ডার পায়। রাস্তার দুই পাশে গাইড ওয়াল দেওয়া হলেও শুরু হচ্ছে না আরসিসি ঢালাইর মূল কাজ এতে করে বেড়েছে খানাখন্দ সামান্য বৃষ্টি হলে সৃষ্টি হয় জলাবদ্ধতা,

ফলে জমে যায় হাঁটু পানি,যান চলাচল ও জন দূর্ভোগ বেড়েছে আরও দ্বিগুনেরও বেশি। এ ব্যাপারে আশুগঞ্জ উপজেলা প্রকৌশলী মোসাঃ শামসুন্নাহার জানান মেসার্স সিদ্দিক এন্টারপ্রাইজ ঠিকাদার কোম্পানির সঙ্গে কথা হয়েছে,অতি শীঘ্রই কাজ শুরু হবে বলে জানান তিনি।