আশুগঞ্জে কর্মহীন ও অসহায় ১২ শ’পরিবারকে খাদ্য সহায়তা

বাবুল সিকদার ,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কর্মহীন,অসহায়,নিম্ন আয়ের ও বেদে সম্প্রদায় লোকজনের পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়। সোমবার (২৭ এপ্রিল) বিকেলে উপজেলার চর চারতরা ইউনিয়নে এই খাদ্য সহায়তা প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়।

শাহ সুফি সিরাজুল ইসলাম মোল্লা (রঃ) ফাউন্ডেশন এর উদ্যোগে এই উপহার সামগ্রী দেয়া হয়। আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সী উপস্থিত থেকে এই সহায়তা সকলের কাছে পৌছে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন,বনিক সমিতির সভাপতি গোলাম হেসেন (ইপটি) বিশিষ্ট ঠিকাদার মো.আমিনুল হক,এপেক্স ক্লাব অব-২০১৯ আশুগঞ্জ শাখার সভাপতি মোবারক হোসেন,সোনালী ধারা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু,বিশিষ্ট সমাজ সেবক হাজী আবুবক্কর মোল্লা,মো.বাচ্চু মিয়া,মো.হুমায়ুন কবির সরকার,মো.আশিক সিকদার,মাওলানা সফিকুল ইসলাম,প্রমূখ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কাজী সমিতির সভাপতি ও জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় কমিটির সভাপতি,অধ্যক্ষ আলহাজ্ব কাজী মহিউদ্দিন মোল্লা জানান,সামাজিক দূরত্ব রক্ষা করে কর্মহীন, অসহায় ও নিম্ন আয়ের লোকজনের পরিবারের মাঝে,শাহ সুফি সিরাজুল ইসলাম মোল্লা(রঃ)ফাউন্ডেশন এর উদ্যোগেএই সামান্য উপহার সামগ্রী দেয়া হয়েছে। করোনার এমন পরিস্থিতি চলতে থাকলে আবারো অসহায়দের পাশে আমরা খাদ্য সহায়তা নিয়ে দাড়াব। পাশাপাশি সকল বিত্তবানদের কর্মহীন, অসহায় ও নিম্ন আয়ের লোকজনের পরিবারের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।