আশুগঞ্জে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা

বাবুল সিকদার, আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক হাজার অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে ঢাকাস্থ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক কামরুল হাসান মোবারক।

রবিবার (০৫ এপ্রিল) সকালে আড়াইসিধা ইউনিয়নের বিভিন্ন এলাকায় এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। এসময় আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো.হানিফ মুন্সী,উপস্থিত থেকে অসহায় ও নিম্ন আয়ের লোকজনের মাঝে এই খাদ্য সহয়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন বাদল, স্পেশাল পিপি ঢাকা জজ কোট এর এ্যাডভোকেট আতাউর রহমান। মানিকগঞ্জ সদর এর মাধ্যমিক শিক্ষা অফিসার,মোঃ সামালগির আলম,তালশহর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল মিয়া,আওয়ামী লীগ নেতা গোলাপ মিয়া,আব্দুল হক মিয়া, আশুগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য আরিয়ান সাবের চঞ্চল,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাফি হোসেন শিয়ন।

খাদ্য সহায়তার মাঝে ছিল ২০কেজি চাউল ১কেজি তৈল ১কেজি ডাল সর্বমোট ২০টন চাউল,১টন ডাল,১টন তৈল বিতরণ করেন। ঢাকাস্থ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক কামরুল হাসান মোবারক বলেন,এ কোন রাজনৈতিক স্বার্থে নয় মাননীয় প্রধানমন্ত্রী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.হানিফ মুন্সীর নির্দেশে।এলাকার অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানোর জন্যই আমাদের এই আয়োজন।

যতদিন করোনার প্রভাব থাকবে এলাকার অসহায় মানুষের জন্য এই খাদ্য সহ সমাজে বিভিন্ন সহায়তা চলমান থাকবে।