আশুগঞ্জে একাধিক মাদক মামলার আসামী সুজেদা বেগম কে আটক করেছে র‌্যাব

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে র‌্যাব-১৪, সিপিসি-৩,ভৈরব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, এক জন মাদক ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের পশ্চিম সোনারামপুর যাত্রাপুর রোডে গোলাইলবাগ এলাকায় গাঁজার বাগান করে আশুগঞ্জ উপজেলা ও আশোপাশের উপজেলায় খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের গোয়েন্দা নজরদারী চালানো হয়। র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরসহ স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথ ও এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল মঙ্গলবার(৭ জুলাই)দুপুরে আশুগঞ্জের পশ্চিম সোনারামপুর গোলাইলবাগ এলাকা থেকে মোছাঃ সুজেদা বেগম (সুজি)(৫০)কে আটক করা হয়।

আটককৃত সুজেদা বেগমের বাড়ীর উঠান থেকে ০৭ টি গাঁজার গাছ জব্দ করা হয়, যাহার ওজন ৪.৫ কেজি এবং উক্ত আসামীর বসত ঘর তল্লাশী করে ৩০০ গ্রাম শুকনা গাঁজা ও উদ্ধার করা হয়। র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান আসামীর বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একাধিক মামলা রয়েছে।

আসামীর বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। সিংক:-র‌্যাব-১৪,ভৈরব ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।