আল্লামা শফীকে ঢাকায় হাসপাতালে ভর্তি করা হয়েছে

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও আল-জামিআতুল দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফীকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়েছে।

চ্যানেল এস’কে বিষয়টি নিশ্চিত করেছেন আল্লামা শফীর ছেলে ও হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী।

আজ মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে তাকে পুরান ঢাকায় অবস্থিত আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।আনাস মাদানী বলেন, আল্লাম শফীর শারীরিক অবস্থা আগের চেয়েও ভালো। তবে শারীরিক চেকআপ ও উন্নত চিকিৎসা করা প্রয়োজন। সেজন্যই ডাক্তারের পরামর্শে ঢাকায় আনা হয়েছে।

এর আগে সোমবার বিকেলে ইসলামি ঐক্যজোটের মহাসচিব ও হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মুফতি ফয়জুল্লাহ বলেন, আল্লামা শাহ্ আহমদ শফী আগের চেয়ে ভালো আছেন, তবে তার আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনার চিন্তা করা হচ্ছে।

তিনি বলেন, একটি কুচক্রী মহল আল্লামা শফীর মৃত্যুর গুজব ছড়াচ্ছে। শুধু এতটুকুই বলবো, আল্লামা শফী আগের চেয়ে ভালো আছেন, কেউ গুজবে কান দেবেন না। সবাই উনার জন্য দোয়া করবেন।

গত শনিবার (১১ এপ্রিল) বমি, মাথা ব্যথা ও শারীরিক দুর্বলতা নিয়ে তিনি চট্টগ্রামে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি হন।

প্রায় ১০৩ বছরের বয়সী আল্লামা আহমদ শফী চলতি বছর আগেও কয়েক দফা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। দীর্ঘদিন যাবৎ তিনি বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টে ভুগছেন।