আরও ৪জন করোনায় আক্রান্ত, পঞ্চগড়ে এ নিয়ে করোনা সনাক্ত হলো ৬৮ জন

আব্দুর রউফ, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে নতুন করে একদিনে ৪জন করোনা রোগী সনাক্ত করা হয়েছে। এনিয়ে পঞ্চগড়ে করোনা ভাইরাস রোগী সনাক্ত হলো ৬৮ জনে। ঢাকা থেকে আসা ওই ব্যাক্তিদের নমুনা সংগ্রহের পর পরিক্ষা করা হলে তাদের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে।

শনিবার (৩০মে) সন্ধ্যায় ৪ জনের করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডা. ফজলুর রহমান। জানা যায়, করোনা আক্রান্ত ব্যাক্তিরা পঞ্চগড় সদর উপজেলার ১ জন, আটোয়ারী উপজেলায় ১ জন এবং দেবীগঞ্জ উপজেলার ১ জন ও বোদা উপজেলার ১ জন করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। সন্ধ্যায় ওই ব্যাক্তিদের করোনা সনাক্ত হওয়ার রির্পোট পাওয়ার পরপরই করোনা আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে রেখেছে।

এদিকে পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান ৪ জনের করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করে আরো জানান, করোনায় সনাক্ত হওয়া ওই ব্যাক্তিরা ঢাকা থেকে পঞ্চগড়ে আসলে গত (২৬ মে) তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করলে (৩০ মে) ঢাকা ফেরত ব্যাক্তিদের রিপোর্ট পজেটিভ আসে।

এনিয়ে পঞ্চগড়ে করোনা ভাইরাস সনাক্ত দাড়ালো ৬৮ জনে। সিভিল সার্জন ডা. মো: ফজলুর রহমান আরও জানান,করোনা আক্রান্ত হয়ে জেলায় ২ জনোর মৃত্যু হয়েছে। ইতিমধ্যে করোনায় আক্রান্ত হওয়া ১০ জন সুস্থ হলে তাদের সবাইকে ছাড়পত্র দেয়া হয়েছে।