আমি চাই না সাংবাদিকরা কোনোভাবে সংক্রমিত হোক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দেশে করোনা ভাইরাস পরিস্থিতিতে কাজ করতে গিয়ে গণমাধ্যমকর্মীরা কোনোভাবে সংক্রমিত হোক, তা চান না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৫ এপ্রিল) সকালে গণভবনে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সম্ভাব্য বিরূপ প্রভাব উত্তরণে কর্মপরিকল্পনা ও আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা সংক্রান্ত সংবাদ সম্মেলনে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

করোনা পরিস্থিতিতে সাংবাদিকদের প্রতি শুভ কামনা রেখে শেখ হাসিনা বলেন, সাধারণত সংবাদ সম্মেলন করলে আমরা সাংবাদিকদের ডাকি। আপনাদের (সাংবাদিকদের) সঙ্গে বসি, কথা বলি, মতবিনিময় করি। কিন্তু আমরা আজকে ব্যাতিক্রমধর্মী ব্যবস্থা নিয়েছি এই কারণে যে, আপনারা ঘোরাঘুরি করতে যেয়ে যেন কোনোভাবে (করোনা ভাইরাসে) সংক্রমিত না হন।

প্রধানমন্ত্রী বলেন, টেলিভিশনের মাধ্যমে আপনাদের কাছে বার্তা পৌঁছে দিচ্ছি। হয়তো প্রশ্নোত্তর এখন নিতে পারবো না, তবে ভবিষ্যতে যখন ভালো সময় আসবে আপনাদের গণভবনে দাওয়াত দেওয়া হবে। (তখন) মন ভরে আপনারা প্রশ্ন করতে পারবেন, (আমরা) উত্তর দিতে পারবো, সে ব্যবস্থাটা আমরা নেবো।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের সঞ্চালনায়, সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, বাংলাদেশ ব্যাংকের গর্ভনর ফজলে কবির, অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আব্দুর রউফ তালুকদার, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া।