আমিরাবাদে জাতীয় শোক দিবসে বিভিন্ন কর্মসূচি পালন

রতন দাশ, সাতকানিয়া প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নে বিভিন্ন কর্মসূচি পালন করেছে। ১৫ আগস্ট (শনিবার) সকাল ১০টায় ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপির কার্যালয়ে খতমে কোরআন, দোয়া মাহফিল ও মোনাজাতের মধ্যদিয়ে শুরু করেন বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এলজিএসপি-৩ প্রকল্পের আওতাধীন ১৩টি সেলাই মেশিন, ১০০পিস স্কুল ব্যাগ ও ১০০পিস টিফিন বক্স বিতরণ করা হয় এবং ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ৩০জন প্রতিবন্ধীকে শাড়ী লুঙ্গী বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমিরাবাদ ইউপি’র চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এস.এম.ইউনুচ।

এ সময় উপস্হিত ছিলেন আমিরাবাদ ইউপির সেক্রেটারি নিউটন চক্রবর্তী,আমিরাবাদ ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউপি সদস্য রফিকুল ইসলাম চৌধুরী, মৌলানা আজিজুল হক, ইউপি সদস্য মৃণাল কান্তি মিলন, মাস্টার জাহাঙ্গীর আলম, আতাউর রহমান চৌধুরী বাবুল,মুহাম্মদ আইয়ুব, মুহাম্মদ ইউসুফ, মহিলা মেম্বার রেহেনা আকতার, সাংবাদিক রতন দাশ সহ অনেকেই।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন পুরান বিওসি জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ ইউসুফ। পরে শতাধিক মানুষের মাঝে খাবারের প্যাকেট বিতরণ করা হয়।