আমরা হাল ছাড়ছি না, জনগণের শক্তির জয় হবেই: তাবিথ আউয়াল

গুলশান-২ এর মানারাত ইন্টারন্যাশনাল স্কুলে ভোট দিয়েছেন ঢাকা উত্তরে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় তিনি ভোটকেন্দ্রে উপস্থিত হন। আমি আমার কেন্দ্রে প্রথম ভোটার হিসেবে ভোট দিয়েছি। এ সময় তাবিথ সাংবাদিকদের কাছে ভোট নিয়ে শঙ্কা প্রকাশ করেন।

এসময়, তিনি আরো অভিযোগ করেন,“ আমি সফলভাবে ভোট দিতে পারলেও আমার মা ভোট দিতে গিয়ে তার ইভিএম মেশিন ব্রেকডাউন করেছে। কালাচাঁনপুর হাই স্কুল, বনানী মডেল স্কুল ও বনশ্রীর ওয়ার্ড ৩৬ এজেন্টদের ঢুকতে দেয়া হচ্ছে না। আমরা হাল ছাড়ছি না, প্রতিপক্ষ ভয় পেয়ে গেছে, জনগণের শক্তির জয় হবেই। ”

ভোট দেবার পর গণমাধ্যমে তাবিথ আউয়াল আরো বলেন, আমাদের বিপক্ষ শক্তি আমাদের ভয়ভীতি দেখাচ্ছে, সকাল থেকে তারা এ কাজ শুরু করেছে। আগেও বলেছিলাম, জনগণই আমাদের শক্তি। নির্বাচন কমিশনে সব অভিযোগ চলে যাচ্ছে। আমরা নিয়মিত তাদের তথ্য দিচ্ছি। তবে স্কুলে আমি কোন ম্যাজিস্ট্রেট খুঁজে পাইনি। তাও ভোটারদের আহ্বান জানাচ্ছি এসে ভোট দিতে।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয় সকাল ৮টায়, চলবে বিকেল ৪টা পর্যন্ত। এবার দুই সিটির ভোটগ্রহণ ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে অনুষ্ঠিত হচ্ছে।