আমদিয়া ইউনিয়নে মাধবদী থানা পুলিশের উঠান বৈঠক

সুমন পাল মাধবদী, নরসিংদী প্রতিনিধি:পুলিশই জনতা, জনতাই পুলিশ এ স্লোগনে আমদিয়া ইউনিয়নের আখালিয়া গ্রামে গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার মাধবদী থানা পুলিশের পক্ষ থেকে বিট পুলিশিং কার্যক্রম পরিচালনা এবং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
মাধবদী থানা পুলিশের পক্ষ থেকে বিট পুলিশিং কার্যক্রম পরিচালনা এবং উঠান বৈঠকে উপস্থিত ছিলেন মাধবদী থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান, আমদিয়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব নাজিমুদ্দিন ভূইয়া রিপন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মাধবদী থানার পুলিশ ইন্সপেক্টর(তদন্ত) তানভীর আহমেদ, পুলিশ পরিদর্শক(অপারেশন) তানভীর আহমদ, এসআই তানভীর সহ কমিউনিটি পুলিশিং এর সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উক্ত উঠান বৈঠকে আমদিয়া এলাকার হারুন, মানিক এবং জাহাঙ্গীর আলম তিনজন মাদক ব্যবসায়ী আর মাদক ব্যবসা করবে না মর্মে অঙ্গীকার করে আত্মসমর্পণ করেন। মাদক ব্যবসা ছেড়ে ভালো পথে চলার অঙ্গীকার করায় সকলের উপস্থিতিতে তাদেরকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
এসময় মাধবদী থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান বলেন,’ মাদক ,ইভটিজিং ,বাল্যবিবাহ, সন্ত্রাস, চাঁদাবাজি ,চুরি-ডাকাতি ইত্যাদির বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। আপনারা সমাজ বিরোধী এই অপরাধীদের সনাক্ত করুন এবং পুলিশকে জানান।আমরা যেকোন পরিস্থিতিতে, মানুষের জান-মাল হেফাজতে প্রস্তুত আছি।’