আবারো খ্রিস্টান মৃত ব্যক্তির সমাধিস্থ করলো চাঁদপুর ইসলামী আন্দোলন স্বেচ্ছাসেবক টিম

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত খ্রিস্টান ব্যক্তির সমাধিস্থ করলো ইসলামী আন্দোলন বাংলাদেশের চাঁদপুরের স্বেচ্ছাসেবক টিম। মঙ্গলবার বিকেলে শহরের নিশি বিল্ডিং খ্রিস্টান সমাধিস্থলে শহরের মিশন রোডের খ্রিষ্টান মিশনের মৃত নব কুমার দের ছেলে স্বজল দে এর সমাধিস্থ কাজে সহযোগিতা করে ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম। স্বজল দে দীর্ঘদিন যাবত অসুস্থ থাকার পর তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

সেখানে তিনি ৫ দিন যাবৎ চিকিৎসাধীন অবস্থায় থেকে গতকাল মঙ্গলবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে রেখে যান। তিনি মিশন রোডেন খ্রিষ্টান মিশনে বসবাস করতেন। স্বজল দে করোনা উপসর্গ নিয়ে মারা গেলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল কতৃপক্ষ ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিমকে দাফন কাফনের জন্য অনুরোধ জানায়।

পরে তারা তাদের স্বেচ্ছাসেবক টিম নিয়ে নিশি বিল্ডিং খ্রিস্টান সমাধিস্থলে গিয়ে লাশ গোসল করান এবং সমাধিস্থ করতে সকল কাজে সহযোগিতা করেন। ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম আহ্বায়ক শেখ মোহাম্মদ জয়নাল আবদীন জানায়, করোনাকালীন সময় এর শুরু থেকে এ পর্যন্ত তারা মুসলিম, হিন্দু, খ্রিস্টান সহ ১৫৭ জন করোনা ও করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন, সৎকার ও সমাধিস্থ করেছেন। এ করোনাকালীন সময়ে আর্তমানবতার সেবা।