আপামর জনতার ভালোবাসায় সিক্ত হচ্ছেন বেলকুচি পৌরসভার নবাগত মেয়র

পারভেজ আলী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: গত ১৬ই জানুয়ারীতে অনুষ্ঠিত হয় সিরাজগঞ্জের বেলকুচি পৌর সভা নির্বাচন। এতে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুল হক রেজা তার নিকটতম প্রতিদন্ধী সাবেক মেয়র বেগম আশানূর বিশ্বাসের চেয়ে ৫ হাজার ৬শ ৩ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে জয়ী হয় । এরপর থেকে দলের একাংশের নেতাকর্মী, নবাগত কাউন্সিলর ও বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানাতে তার বাসভবনে ভিড় করছেন।
অনেকে সাজ্জাদুল হক রেজার বাসভবনের নিচে ফুল নিয়ে অপেক্ষাও করছেন। বুধবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখাযায়, বেলকুচি পৌর এলাকার জিধুরী গ্রামে নবাগত মেয়রের নিজ বাসভবনের সামনে ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানাতে আসেন সমাজ সেবক, রাজনৈতিক ব্যক্তিত্ব সহ সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষ। এসময় তারা বলেন, আমরা নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন জানাতে এসেছি। আমরা আশা করি এই পৌর অঞ্চলের উন্নয়নের রুপকার হবেন নব নির্বাচিত মেয়র সজ্জাদূল হক রেজা। তার বলিষ্ঠ নেতৃত্বেই এই পৌরসভা বাংলাদেশের মধ্যে অন্যতম পৌরসভা হিসাবে পরিচিত লাভ করবে।
বেলকুচি কিন্ডারগার্টেন স্কুল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সেলিম রেজা এই প্রতিবেদককে বলেন, আমাদের বেলকুচি স্কুল কলেজের উন্নয়ন হলে শিক্ষার মান উন্নত হবে। এর জন্য বেলকুচির শিক্ষার সুন্দর পরিবেশ গড়তে নতুন মেয়রের সহযোগিতা প্রয়োজন। আমরা আশাবাদী, তিনি পৌর এলাকার উন্নয়ন, শিক্ষা ও শান্তি সমৃদ্ধির জন্য কাজ করবেন। সবার কাছ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা পেয়ে বেলকুচি পৌর নবনির্বাচিত (বেসরকারিভাবে) মেয়র সাজ্জাদুল হক রেজা বলেন, আমি সবার দোয়া ও সহযোগিতা চাই। বেলকুচি পৌর এলাকার উন্নয়ন ও মানুষের জন্য কাজ করতে চাই। আশা করি আমি একটি সুন্দর পৌরসভা উপহার দিতে পারবো।