আনোয়ারায় ধর্ষণের শিকার নারী শ্রমিক, গ্রেপ্তার অটো চালক

রুপন দত্ত, আনোয়ারা প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারার কোরিয়ান ইপিজেডের এক নারী শ্রমিক ধর্ষণের শিকার হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোমবার (২৮ ডিসেম্বর) রাতে উপজেলার বারখাইন ইউনিয়নের মধ্যম শিলাইগড়া গ্রামের একটি খালের পাশে থেকে নারীকে উদ্ধার ও মো. আরমান হোসেন (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সে বারশত ইউনিয়ন দিঘীর পাড় এলাকার আব্দুর রহমানের ছেলে।

এসময়ে একটি সিএনজি অটোরিক্সাও জব্দ করেছে বলে জানিয়েছেন থানার উপ সহকারি পুলিশ পরির্দশক বিকাশ রুদ্র। থানা সূত্রে জানা যায়, উপজেলার বারখাইন ইউনিয়ন শিলাইগড়া একটি খালের পাশে জমিতে সিএনজি অটোরিকশায় এক নারীকে কয়েকজন মিলে ধর্ষণ করছে এমন ঘটনার খবর পেয়ে সেখানে যান পুলিশ। ঘটনাস্থল থেকে ঔই নারীকে উদ্ধার করে একজনকে গ্রেপ্তার করে এবং অটোরিক্সাটি জব্দ করে।

এসময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। এবিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস.এম দিদারুল ইসলাম সিকদার বলেন, ঘটনার শিকার ঔই নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সে বাদী হয়ে মামলা করেছেন থানায়। গ্রেপ্তারকৃত জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেস্টা চলছে।