আনোয়ারায় কর্মস্থলে যাওয়ার পথে বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ আনোয়ারায় সোমবার সকাল সাড়ে ৭ টায় কোরিয়ান কেইপিজেডের ২ নং গেইটের সামনে মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাওয়ার পথে বাসের সাথে সংঘর্ষে স্থানীয় গুয়াপঞ্চক গ্রামের শাহ বাড়ির আনোয়ার হোসেনর ১ পুত্র মো.পারভেজ শাহ (২৪) ঘটনাস্থলে নিহত ও মো.রায়হান শাহ (১৮) গুরুতর আহত হয়।

এ ঘটনায় পুলিশ ঘাতক বাসটি জব্দ করেছে বলে জানা গেছে। আহত রায়হানকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক গ্রামের শাহ বাড়ির আনোয়ারা হোসেনের ২ পুত্র মো. পারভেজ উদ্দিন শাহ ও মো. রায়হান উদ্দিন শাহ কোরিয়ান ইপিজেডের কেএসআই গার্মেন্টসে চাকরি করেন।

প্রতিদিন ২ ভাই এক সাথে মোটরসাইকেলে কর্মস্থলে আসা- যাওয়া করেন। আজ সকালে বাড়ি থেকে বের হয়ে কর্মস্থলে যাওয়ার পথে কারখানার ২ নং গেইটের সামনে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির বেপরোয়া বাসটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে বড় ভাই মো.পারভেজ প্রাণ হারায়। আর গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা ছোট ভাই মো. রায়হানকে চমেক হাসপাতালে নিয়ে যায়।

এঘটনায় আনোয়ার হোসেনের পরিবারে শোকের ছায়া নেমে আসে। আনোয়ার হোসেনের ৩ ছেলে ও ২ মেয়ের মধ্যে নিহত পারভেজ সবার বড় ও আহত রায়হান দ্বিতীয়। কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।