আনোয়ারার বিএনপির সভাপতি শাহজাহান চেয়ারম্যানের মৃত্যুতে সাবেক সাংসদের শোক

রুপন দত্ত, আনোয়ারা প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলা বিএনপির সাবেক সভাপতি, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও হাইলধর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাহান চৌধুরী (৬০) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

তাঁর মৃত্যুতে চট্টগ্রাম-১৩ আসনের সাবেক সাংসদ সরওয়ার জামাল নিজাম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুর আড়াইটায় নগরী একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

এমনটায় জানিয়েছেন তাঁর একমাত্র পুত্র শাহ্রিয়ার চৌধুরী বাবু। তিনি জানান দীর্ঘদিন ধরে হৃদরোগে আক্রান্ত হয়ে নগরীর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অবস্থা উন্নতি হলে চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসা হয়। আজ সকালে আবারো খারাপ লাগলে উনাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মৃত্যুবরণ করনে।

মৃত্যুকালে স্ত্রী ১ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। এছাড়াও তাঁর মৃত্যুতে দক্ষিণ জেলা বিএনপি ও উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতার্কমীরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শনিবার সকাল ১০ টায় আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের পীরখাইন মৌলনা আশরাফ আলী উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।