আত্রাই নদী থেকে নিখোঁজ নীতির ভাসমান লাশ উদ্ধার

মোঃ কাজী রহমান,আত্রাই প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ নীতি (১০) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। সোমবার দুপুরে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সে। নিতি আক্তার উপজেলার আটগ্রাম গ্রামের প্রবাসী ফজলুর রহমানের মেয়ে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ মোসলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই দিন দুপুরে ৯৯৯ থেকে ফোন আসে, উপজেলার আটগ্রাম এলাকায় পানির স্রোতে চতুর্থ শ্রেণীর শিশু কন্যা নীতি আক্তারের ভেসে যাওয়া খবর। সাথে সাথে থানার এসআই রুবেল আলমকে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পাঠানো হয়।

নীতি আক্তার উপজেলার কলকাকলি কিন্ডার গার্টেন স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী। নীতি তার ফুপাতো বোন জুথী আক্তারকে সাথে নিয়ে বাড়ির পাশে আত্রাই নদীতে গোসল করতে যায়। গোসলের এক পর্যায় সাঁতার কেটে নদীর মাঝ প্রান্তে পৌঁচ্ছালে পানির স্রোতে ভেসে যায় সে। খবর পেয়ে বিকেলে আত্রাই ফায়ার সার্ভিস ও রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ৪ সদস্যর ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে প্রায় ৪ ঘণ্টার অভিযানে নদীতে স্রোতের কারণে তারাও ব্যর্থ হয়ে ফিরে যান।

অবশেষে মঙ্গলবার দুপুরে উপজেলার মিরাপুর এলাকায় নদীতে নীতির ভাসমান লাশ দেখে স্থানীয়রা তার পরিবারকে খবর দিলে তারা লাশ উৃদ্ধার করে নিয়ে যায়।