আত্রাই উপজেলার ছাত্রলীগের পক্ষ থেকে ফ্রি সবজি বাজার

মোঃ কাজী রহমান, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারীর কারণে থমকে গেছে বিশ্ব, তার ধারাবাহিকতায় বাংলাদেশ এর প্রভাব পড়েছে ব্যাপক ভাবে, এই প্রভাব কাটিয়ে ওঠার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগের নির্দেশে, জননেতা জনাব মোঃ ইসরাফিল আলম এম পি মহোদয়ের সার্বিক সহযোগিতায় উপজেলার গরীব দুস্থ অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে উপজেলার ছাত্রলীগ নেতাকর্মী।

গত সোমবার দুপুর ৩ টার সময় উপজেলার আহসান উল্লাহ মেমোরিয়াল মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলার গরীব ও দুস্থ অসহায় মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করা হয়েছে। সবজির মধ্যে ছিল মিষ্টি কুমড়া,ঢেঁড়স,করোলা,পটল,কাঁচা মরিচ,আলু, পুঁইশাক ও লাউ। উপজেলা প্রায় ৫০০ পরিবারের মাঝে বিনামূল্যে এই সবজি বিতরণ করা হয়েছে।

সবজি বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী মসনদ স্বরূপ, সাধারণ সম্পাদক হুমায়ন কবির সোহাগ, সহ-সভাপতি মাহবুবুর রহমান, ও সহ-সভাপতি শিমুল প্রামানিক, যুগ্ন সাধারন সম্পাদক এহসান-উল হক অন্তর, সাংগঠনিক সম্পাদক আমানুল্লাহ ফারুক বাচ্চু, প্রান্ত, রাজু সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সবজি বিতরণকালে ছাত্রলীগের সভাপতি আরো বলেন, এই মহামারী করোনা ভাইরাস এর কারণে আমরা বিভিন্ন কার্যক্রম এর পাশাপাশি কাঁচা সবজি বাজার কার্যক্রম অব্যাহত রেখেছি।