আত্রাইয়ে বিট পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন

মোঃ কাজী রহমান, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই বিট পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকাল ৪ টায় সময় উপজেলার বিশা ইউনিয়নের ভাঙ্গাজাঙ্গল বাজার নামক স্থানে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সারা দেশেই বিট পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন করা হয়েছে। বিট পুলিশিং কার্যালয়ের মাধ্যমে জনসাধারণের দোর গোড়ায় পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ পুলিশের আইজিপির নির্দেশে সারাদেশে এই বিট পুলিশিং কার্যালয় কার্যক্রম শুরু করা হয়েছে।

এছাড়াও এই বিট পুলিশিং কার্যালয় মাধ্যমে এলাকার মাদক, সন্ত্রাস, সহ বিভিন্ন অপরাধ প্রবণতা কমাতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিট পুলিশিং কার্যক্রম অন্যতম সহায়ক হিসেবে ভূমিকা রাখবে। অনুষ্ঠানের ৫নং বিশা ইউনিয়ন আওয়ামীগেল সিনিয়র সহ-সভাপতি শ্রী বিধু ভীষণ দাস এর সভাপতিত্বে,

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আত্রাই থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোসলেম উদ্দিন‌, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানা ইন্সপেক্টর (তদন্ত) অফিসার মোজাম্মেল হক কাজী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,

ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম, ইউনিয়নের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন,খাজাহারুল ইসলাম, শ্রী নরেন্দ্রনাথ, মকবুল হোসেন, মোসলেম উদ্দিন, মহিলা মেম্বার ময়না ও বিউটি সহ ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।